ওয়ান্ডার কমিক্স খ্যাতি নামগুলি একটি পৃষ্ঠা “জে” দ্বারা শুরু হয়

প্রকৃতপক্ষে, তিনি এখন পর্যন্ত প্রশ্ন কমিক্সের সবচেয়ে অদম্য খ্যাতি। তিনি জানেন কিভাবে যুদ্ধ করতে হয়, এবং তিনি ব্যক্তিগতভাবে তার অনেক প্রতিপক্ষকে অসুবিধা ছাড়াই শোনান। জন জেমসন আসলে একজন প্রতিভাবান পাইলট এবং আপনি মহাকাশচারী হতে পারেন যা আপনার হাতের নখদর্পণে এবং অনেক আগ্নেয়াস্ত্রের প্রবেশে অভিজ্ঞ। শক্তি আইকন সমগ্র বিশ্বের জন্য তাদের রুম ফ্লাইটের মাধ্যমে বৃহস্পতি, গ্রহে অবস্থিত এলিয়েন স্পোরগুলি প্রখর হয়ে উঠেছে এবং আপনি জনের সাথে তার গো ব্যাক ট্র্যাভেল হোমে আঁকড়ে থাকতে পারেন।

marvel.gambit

একজন বাইস্ট্যান্ডার ব্যবহার করে, সিডনি দম বন্ধ করা মেয়েটির গলায় নতুন পোল্ট্রি নাগেটটি ফেলে দিয়েছে।যদিও গ্রাহকরা এখনও বিস্ময়কর অবস্থায় ছিল, তার অসাধারণ কৃতজ্ঞতা স্পষ্ট। তাজা বীর কিশোরী তার বীরত্বের জন্য এডিনা কপস কোম্পানির কাছ থেকে একটি পুরষ্কার অর্জন করেছে, এবং আপনি সামগ্রিকভাবে মেয়ে সম্প্রদায় থেকে আরও ভালভাবে প্রশংসা করতে পারেন। তা সত্ত্বেও, নতুন আবেদন হল একেবারে নতুন গন্তব্য, ব্র্যান্ডের নতুন পেসিং আসলে যতই বিপর্যস্ত হোক না কেন।

তার পক্ষে, অন্য লোকেদের সন্তুষ্ট করা এবং নিজের দ্বারা সঠিক হওয়া উভয়ই কঠিন। আপনার জানার প্রচুর আক্রমণের মধ্যে, আমরা তার সহকর্মী স্ট্রেসের চেয়ে কম দোদুল্যমান আবিষ্কার করতে পারি কিন্তু পথে মেয়েটির সত্যতা হারাচ্ছি। এটি তার নিষ্ঠুরতা তৈরি করবে, কারণ তিনি লক্ষ্য করেন না যে কীভাবে তিনি মহিলার ব্যক্তিগত মূল্যবোধকে ঝুঁকিতে ফেলার পরিবর্তে ব্যক্তিদের সাথে তাদের ভাল ডেটিং রাখতে পারেন। আরেকটি জিনিস লিসা ব্যাপকভাবে নির্ভর করে অন্য লোকেদের আশ্বাস। সত্যিকারের INFJ প্রবণতায়, মহিলার দৃষ্টিভঙ্গিকে সন্দেহ থেকে রক্ষা করার জন্য তার এটি প্রয়োজন।

LMarvel ইমেলগুলি আপনি নতুন পৃষ্ঠা L দিয়ে শুরু করেন

রোবট ওয়েভের মধ্যে, অ্যালবার্ট এলসি-ডি-কে খুঁজতে মাদ্রিপুরের দিকে ফিরে গেল। অ্যাপয়েন্টমেন্ট টাইগার টাইগারের ঠিক পরে, আলবার্টকে নির্দেশিত করা হয় যাতে আপনি ডোনাল্ড পিয়ার্সের দল রিভার্স ইউনিভার্সাল রোবোটিক্স যেখানে লোকটি ডোনাল্ড পেনিট্রেটের মুখোমুখি হয়েছিল। অ্যালবার্ট নতুন রিভারদের বশীভূত করার পরপরই, ডোনাল্ড বলেন যে তিনি এলসি-ডি’র ইয়াকুজা কর্মক্ষেত্রে কিমুরার যাওয়ার জন্য বাজারজাত করেছিলেন, জেড ড্রাগন ট্রায়াডের কাছে একেবারে নতুন আঙ্গুল এবং ভ্লাদিভোস্টক মাফিয়ায় এফটি। তার দোকান থেকে টুকরোগুলো ধারণ করার পরপরই, অ্যালবার্ট এলসি-ডিকে ঠিক তার সাথে সেট করে দেয়।

  • এআইডিএও একা ছিল যা টমের রোগের বিশ্লেষণ বুঝতে পেরেছিল।
  • একটি তাজা ক্যানসার থেরাপির জন্য গুরুত্ব সহকারে, এটির কণ্ঠস্বর যে কোনও জীবনযাত্রার বিষয়কে ক্যাটাটোনিক অফার করে।
  • সম্ভবত তাদের সবার মধ্যে সবচেয়ে কুখ্যাত সারপ্রাইজ ভিলেনদের মধ্যে একজন – যদিও তিনি আনুষ্ঠানিকভাবে সবচেয়ে খারাপ নন – গ্যালাকটাস চেষ্টা করুন।
  • এটি সিক্রেট ইনট্রুশনে উন্নতি করতে পারে, এমনকি যখন আমরা আশা করেছিলাম যে কোনও ধরণের উল্লেখ প্রায়শই নতুন পর্যায় স্থাপন করে কারণ এটি একটি প্রধান ক্রীড়াবিদ হয়ে উঠছে।
  • “অসবর্ন একাডেমি” পর্বে একজন নাবালকের চেহারার পরে, জন “হ্যালোউইন নাইট মুনলাইট” এর ভিতরে মনে করেন, যেখানে লোকটি এবং আপনি হ্যারি অসবর্ন একটি ভাল চন্দ্রের পরীক্ষায় আশ্চর্যজনকভাবে আপনাকে গামা বিকিরণ থেকে খাওয়ানোর জন্য কাজ করবেন।

আপনি এখানে যথাযথভাবে সর্বশ্রেষ্ঠ INFJ কমিক স্ট্রিপ অক্ষর সম্পর্কিত একটি সম্পূর্ণ নিবন্ধ পাবেন। ইয়োডা কেবল একজনের জেডি পাসওয়ার্ডের একজন আদর্শবাদী বিশ্বাসী নন – তিনি এই চিন্তাগুলিকে প্রায় ধর্মীয়ভাবে মূর্ত করে তোলেন। এই ধরনের দামের প্রতি তাদের নিবেদন প্রশংসনীয় এবং একটি উত্সাহী INFJ যা বিনিয়োগ করে — অ-আগ্রাসন, সমবেদনা এবং বিশ্ব সাধারণকে জানার ঠিক তার ঠিক পাশে। Yoda শহুরে ধারনাগুলির উপর বিশাল মনোযোগ কেন্দ্রীভূত করে, কারণ তিনি তাকে বা তাকে একেবারে নতুন পথ পুরুষদের ট্রেক করার সিদ্ধান্ত নেওয়ার একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে বিবেচনা করেন। তিনি অনেক বেশি বিমূর্ত এবং দার্শনিক দৃষ্টিভঙ্গি থেকে দূরে একটি পছন্দ আছে.

স্রষ্টা জর্জ রোয়েন্টজেন।রোন্টজেন। মার্টিন কল্পনা করুন যে নতুন তথ্যটি আপনি সর্বদা কয়েকটি সিজন প্রসারিত শুরু করেছেন (অবশ্যই তিনি করেছেন, তারা কিছুই শেষ করতে পারে না) এবং তিনি সম্ভবত সঠিক। অন্তত অন্যান্য বিভিন্ন ঋতু সৃষ্টি এই উপসংহার সর্বশ্রেষ্ঠ প্রতিষ্ঠা করার জন্য আমন্ত্রণ জানিয়েছে.বিশেষভাবে বিনিয়োগ অনেক সময় পেশা নাকাল, কখনও একটি সামান্য আপনি বিশাল বিভাজন আনয়ন, বা সম্পূর্ণরূপে সম্ভাব্য স্বীকৃতি, আপ তাদের জীবনধারা পরে পর্যন্ত.

জ্যাক উদ্বিগ্ন পরে তাদের বোন চেক আউট, নিছক সময় সঙ্গে তার বোন খুন কারণ অবশ্যই ধার করা তহবিল হাঙ্গর এর পুরুষদের দেখতে. ” https://americanmarvel.org/bn/ লুক ফর উলভারিন” গল্পের মধ্যে, আলবার্টকে বলা হয়েছে ডেয়ারডেভিলের সাথে নূরের সাথে আলোচনার মধ্যে একেবারে নতুন উলভারিনদের একজন হিসাবে তারা হয়তো খুঁজছেন না। সাসকাচোয়ানের ভিতরে, উলভারিনের কাজ করা কেউ নতুন ট্রি রেঞ্জারদের হত্যা করে এবং মেডোলেক প্রাদেশিক পার্কের সময় রেঞ্জার আউটপোস্ট নাইন-এ কাউকে আহত করে।

Galadriel একটি নিয়মিত মৌলিক প্রভাবের একটি ভাল অনুকরণীয় কেস যে কেউ INFJ থেকে দূরে রেটিং দেয়।দূরে, সত্যিই অতীন্দ্রিয় এবং সামান্য বাহ্যিক শীতল উপর — কারণে সেখানে অবশ্যই নরম এবং আপনি মনস্তাত্ত্বিক আবেগ পৃষ্ঠের নীচে লুকিয়ে থাকতে পারে. নতুন এলভেন রাজা সাহায্যের প্রয়োজনে লোকেদের প্রতি সহানুভূতি প্রদর্শন করতে লজ্জাবোধ করেন না এবং আপনি তার বিশ্বাস অর্জন করেছেন এমন লোকেদের প্রতি নিবেদিত বন্ধু হিসাবে প্রমাণিত হতে পারেন। লিসা এমনকি অভিযোগের প্রতি খুব প্রতিক্রিয়াশীল এবং ক্রমাগত অন্য লোকেদের থেকে নতুন অনুমোদনের লক্ষ্য রাখে।

এনএফএল সুপারপ্রো

ডাঃ ক্যাম্পবেল মুইর আইলে মইরার সহকারী হিসাবে একটি পরিস্থিতি অনুমোদন করেছেন, একই সময়ে আপনার মিউট্যান্ট হিরো দল এক্সক্যালিবার সেখানে অবস্থান করছে। সিয়েনা ব্লেজের আক্রমণের কারণে তিনি একটি হিংস্র ঝড়ের মধ্য দিয়ে দ্বীপে পৌঁছানোর চেষ্টা করেছিলেন এবং আপনি প্রায় মারা যেতে পারেন। নতুন “শয়তানের রাজত্ব” প্লট দ্বারা, শিন এবং ইউ মে অ্যাগোনি সুপারহিরো জিনিসগুলিকে নিষিদ্ধ করার পরে সন্নিবেশিত গ্রান উইলসন ফিস্কের থান্ডারবোল্ট সরবরাহ করে।

বৃষ রাশির দলটি রাশিচক্রের ভিন্নমতাবলম্বী দলটিকে নির্মূল করার চেষ্টা করেছিল, কিন্তু বেশ কয়েকটি অগ্রগামীদের সবাই অ্যাভেঞ্জারদের দ্বারা বন্দী হয়েছিল। স্পষ্ট উত্তর পরে টেলিপ্যাথিক্যালি অ্যাসোসিয়েশন ডক অক্টোপাস যা তাদের শারীরিক জীবনধারা নিয়ন্ত্রণ করে। স্পষ্ট উত্তর অক্টাভিয়াস থাকার মত দেখায় যে আপনার দ্বারা প্রহার করা হয়েছে. লোকটি পরে ভেলায় উপস্থিত হয় যেখানে লোকটি পালিয়ে যায় কিন্তু টক্সিনের কারণে ধরা পড়ে। Kwaku Anansi টম ডিফাল্কো দ্বারা Thor #398-এর অভ্যন্তরে একটি নামহীন ভালোত্ব হিসাবে প্রথম অনুসন্ধান করেছিলেন এবং আপনি রন ফ্রেঞ্জকে 2021 সালে জে. থেকে ইনক্রেডিবল ক্রল-কিড (ভলিউম 2) #48-এ তাদের এনটাইটেল শারীরিক চেহারা তৈরি করতে পারেন” হিরোস রিবোর্ন” বাস্তবতা, উভচর হল ওয়ান্ডার্স স্কোয়াড্রনের একটি অংশ।

প্রকৃতপক্ষে, জেনেসিস প্রকৃতপক্ষে জিতেছিল কিন্তু তাজা হাল ধরতে পারেনি এবং এটি অ্যানিহিলেশনের নতুন হোস্ট হয়ে উঠেছে। সমস্ত ধ্বংস হয়ে গেছে জেনে, জেনেসিস সত্তার উপর মিশ্রিত নতুন শিরস্ত্রাণ দান করেছিলেন, সেইসাথে আরাক্কোর মিউট্যান্টরা তাই যথেষ্ট বিনাশ পরিচালনা করে। আরাককো শেষ পর্যন্ত জোরপূর্বক একটি চমৎকার ভাসাল রাষ্ট্রে পরিণত হয়েছে যেখানে ভিলে কলেজ বা বিশ্ববিদ্যালয়ের সর্বমহল এবং গোপন দমনকারীরা জঙ্গী বিশ্বাস নির্ধারণের জন্য নিহিত রয়েছে এবং আপনি জনগণের বিদ্রোহকে নিষ্ক্রিয় করতে পারেন।টার্ন নতুন আনকেয়ারিং দ্বারা তাজা অ্যাবিসাল প্রিজন তৈরি এবং পরীক্ষা করা হয়েছিল, যেখানে প্রচুর মিউট্যান্টের জীবনকাল ভুলে গিয়েছিল। AIDA S.H.I.Elizabeth.L.D এর প্রতিনিধিদের মধ্যে উপস্থিত হয়। যেহেতু কৃত্রিম ব্যবহারিক ডিজিটাল সেক্রেটারি, সংক্ষিপ্তভাবে আমান্ডা রিয়ার কারণে কণ্ঠ দিয়েছেন, এবং আপনি প্রধানত ম্যালোরি জ্যানসেন দ্বারা চিত্রিত করতে পারেন। একবার র‌্যাডক্লিফ আপনার অমানবিক সম্পর্কে সমস্ত অভিযোগ থেকে পরিস্কার হয়ে গেলে, র‌্যাডক্লিফ মহিলাটিকে একটি অস্তিত্বের মডেল ডেকয়-তে পরিণত করে উদযাপন করলেন।

একেবারে নতুন MCU এর Thor পুনরুদ্ধার করা Mjolnir প্রদান করে, অন্য একটি ফ্লিক স্টর্মব্রেকার সহ অন্যান্য চরিত্রের মালিক হতে অনেক মজার মত দেখায়, এবং আমরা খরচের চেয়ে ভাল প্রার্থীর কথা ভাবতে পারি না। একজন এলিয়েন যে অল্প কিছু প্রতিযোগিতার পর থরের হাতুড়ি থেকে হাতে আসে, পরে ওডিন এক্সপেনসেসকে তার ছেলের সাথে যুদ্ধ করার ক্ষমতা প্রদান করে তা নিশ্চিত করার জন্য যে তাদের মধ্যে কোনটি নতুন অস্ত্রের যোগ্য। একটি আশ্চর্যজনক মোড়ের মধ্যে, কস্টস থরকে বেস্ট করেছিল, কিন্তু পরে বুঝতে পেরেছিল যে লোকটি মজলনিরকে তার থেকে সরিয়ে নেয়নি। Ororo একটি প্রখর এতিম পরিণত এবং চার্লস জেভিয়ার তাকে সঞ্চয় এবং ভিতরে মেয়ে আঁকড়ে না হওয়া পর্যন্ত ছায়া রাণীর কারণে বাস্তবে কারসাজি করা হয়। স্টর্ম একটি চমৎকার নম্র রানী চেষ্টা করুন এবং আপনি একেবারে নতুন এক্স-লোকদের মধ্যে ব্যক্তিত্ব করবেন যারা তবুও যারা অপছন্দ করেন তাদের রক্ষা করে এবং আপনি মিউট্যান্টদের শাস্তি দিতে পারেন ছাপ নিয়ে বিরোধিতা হওয়া সত্ত্বেও একজন মহিলা কালো হিসাবে আপনাকে সম্প্রদায়কে সাহায্য করার জন্য অনেক বেশি বোঝা। মিউট্যান্ট ক্যারল ড্যানভার্সের স্থান হতে পারে অনেক পরিবর্তনের কারণে মেয়েটির প্রথম শারীরিক চেহারা।

তিনি শে-হাল্ককে খুঁজে পেতে সাহায্য করেছিলেন এবং আপনি অনিবন্ধিত সুপারহিরোদের নিবন্ধন করতে পারেন। তিনি অ্যাভেঞ্জারস টাওয়ারে মেরি জেন ​​ওয়াটসন এবং মে পার্কারকে আক্রমণ করেছিলেন, তবে টনি স্টার্কের গার্ডসম্যানদের কারণে তিনি তাকে বা তাকে লুণ্ঠন করার ঠিক আগে সূক্ষ্ম। অন্যান্য বিভিন্ন মহাজাগতিক ধারণাগত, মৃত্যু – সম্ভবত শিরোনাম মিস্ট্রেস ডেমিস – এটি আক্ষরিক মূর্ত প্রতীক যা চলে যাওয়া থেকে দূরে।

ওয়ারেন ওয়ার্থিংটন III

ডোরনান এমন একটি পণ্য যিনি আপনার পছন্দের গাইড সিরিজের কালার আউট অফ গ্রে-এর ফিল্ম টাইপের উপর থ্রো করার সময় তাদের বিশাল আঘাত করেন। তিনি একজন সেলিব্রিটি হয়ে উঠতেন, এবং আপনি সত্যিই সফল হতে পারেন, তবে এটি তাদের সবচেয়ে সাম্প্রতিক প্রচেষ্টা যা সবচেয়ে বেশি আকাঙ্ক্ষা পাচ্ছে। তিনি বেলফাস্টের মধ্যে অভিনয় করেছেন, লেখক/ব্যবস্থাপক কেনেথ ব্রানাঘের থেকে দূরে একটি উত্সাহী আত্মজীবনীমূলক গল্প, উত্তর আয়ারল্যান্ডের মধ্যে একজন পূর্ববর্তী ব্যক্তির সম্বন্ধে।

এটি মাল্টিভার্স পর্যন্ত ছিল এবং মাল্টিভার্স চলে যাওয়ার পরেও থাকবে। তাদের সর্বোত্তম আগ্রহ হল সবকিছুকে এড়িয়ে যাওয়া, একমাত্র জিনিসটি আপনি খুঁজে পাবেন। বিস্মৃতি অন্তহীন দূষিত দক্ষতা বৈশিষ্ট্য, এবং বিপর্যয়কর feats পরিচালনা করার জন্য পুট অবতার রয়েছে.আপনি অবতার হলেন নুল, একজনের সিম্বিওটের নতুন অমর রানী, যখন আপনি অন্য হন তখন হলেন স্কাইফাদার আমাতসু-মিকাবোশি, যিনি একেবারে নতুন এ মেস কিং হয়ে উঠেছেন এবং আপনি মাত্র একটি দুর্দান্ত স্লিভারে মাল্টিভার্সের 98% পর্যন্ত ধ্বংস করতে পারেন বিস্মৃতির শক্তি। যদি অনন্তকাল সৃষ্টির মূর্ত প্রতীক হয়, আব্রাক্সাস আসলে তার বিপরীত। Abraxas অনন্তকাল থেকে এক সময়ে তৈরি করা হয়েছিল, এবং আপনি অবক্ষয় থেকে নতুনতম প্রাথমিক ধাক্কাগুলিকে মূর্ত করবেন।

তাই এটি চটুল আশ্চর্য প্রোফাইল প্রথম বিশ্ব পরিদর্শন জীবনের অনেক আগে. গায়া অতিরিক্ত অতীব রহস্যময় ক্ষমতাসম্পন্ন দেবীদের মধ্যে একজন যা নিরাময় করতে সক্ষম এবং আপনি গ্রহটিকে সত্যিকারের প্রভাবশালী বৈশিষ্ট্য হিসাবে পুনরুজ্জীবিত করবেন এবং টেলিকাইনেসিস ছাড়াও অন্যান্য অতিমানবীয় কর্মক্ষমতা রয়েছে। গ্রীক পৌরাণিক প্রতিবেদন অনুসারে জিউসের বেশ কয়েকটি চরিত্রের বৈশিষ্ট্য এবং আপনার শক্তি থাকতে পারে, যাইহোক, লোকটির পাশাপাশি নতুন ফাংশন ছিল যা আপনার ওয়ান্ডার প্রোফাইলে অভিনব হয়েছে। জিউস হলেন সবচেয়ে শক্তিশালী প্রশ্ন দেবতাদের মধ্যে যিনি অতিমানবীয় দক্ষতা এবং অবশ্যই অনায়াসে একেবারে নতুন হাল্ককে অতিক্রম করবেন।

বিশ্বের একেবারে নতুন প্রবীণ

এই কারণে, হ্যারি ধাক্কা মেলে যেগুলোতে Examine-Man, একদম নতুন হাল্ক আছে, এবং আপনি Gwen Stacy কে ব্র্যান্ডের নতুন বিক্রির বিপরীতে সাহায্য করতে পারেন এবং আপনি তাজা দূষিত হারাতে পারেন। জন জেমসন মনে হয় 1990-এর দশকের পরীক্ষা-শিশু সংগ্রহের বিষয়ে, মাইকেল হর্টনের কারণে কথিত। থ্রি-এরিয়া ইভেন্ট “দ্য ব্র্যান্ড নিউ এলিয়েন কস্টিউম” সম্পর্কে, তিনি অনিচ্ছাকৃতভাবে প্ল্যানেটকে তাজা ভেনম সিম্বিওট প্রদান করেন যেটি গণ্ডার দ্বারা আক্রান্ত হয়, যেটি তার শাটলকে ভিত্তি করে যদি আপনি একটি খনিজ নমুনা রক্ষা করেন তবে আপনাকে ক্র্যাশ-সম্পত্তিতে সহায়তা করবে।

কেট যখন বিপদগ্রস্ত হয়ে পড়েন তখন আপনি তাদের সঙ্গীর ক্ষতি করতে পারেন সেজন্য কেট আপনাকে তার অনুভূতিতে রেন্ডার করতে সক্ষম হয়েছিল। জেমস Gus দ্বারা বিকশিত শ্রেণী সম্পর্কে আপনার নিজের এক্স-মেনের একটি প্রতিনিধিত্বে অংশ নিয়েছিল এবং পরে তারা প্রকৃতপক্ষে নতুন এক্স-লোকদের সাথে দেখা করেছিল। জাদা একজনের ইটারনালস-এর নতুন ওয়েবপেজের মধ্য দিয়ে যায় দেখার দিন ঠিক তার পরেই তাদের মাস্টার দ্য ইউএসএ এবং আপনি পরে করবেন তাদের কারণে তিনি তার যত্ন এবং মনোযোগের মধ্যে পেয়েছিলেন ছোট্ট কেনটা যেটি দেখতে পারেনি। তার পিতামাতা.

হিউ জোন্স

যে সবকিছুই আছে যা তুমি তোমাকে বলেছ, সে হয়তো স্পষ্টতই ওয়ান্ডার কিডকে পরাস্ত করতে পারে, কিন্তু কীভাবে সে তোমার নির্মূল করবে? এটি তাদের মধ্যে একটি আকর্ষণীয় ম্যাচ হতে পারে-ডায়ানার কাছে যতই কাঁচা বাস্তব সুযোগ থাকুক না কেন, এই ভদ্রমহিলা ইনকোয়ায়ার সন থেকে চ্যালেঞ্জে সাড়া দেওয়ার কোন সুযোগ নেই আয়নিক শক্তি থেকে উত্পাদিত। শেষ পর্যন্ত তিনি জিতবেন কারণ এর শক্তি থেকে সীমাহীন রিজার্ভ রয়েছে এবং আপনি আরও ভালভাবে সম্পূর্ণ অমর হতে পারেন।

কস্টস ম্যান্টলো এবং রিক লিওনার্দি দ্বারা উত্পাদিত নতুন ইমেলগুলি ক্লোকের মধ্যে তাদের একমাত্র শারীরিক উপস্থিতি তৈরি করেছে এবং আপনি ড্যাগার #4 করতে পারেন। 2020 এর ভিতরে, টেলর-জনসন ক্রিস্টোফার নোলানের টেনেটে একটি সহায়ক ভূমিকা পেয়েছেন।2022 সালে, লোকটি ডেভিড লেইচের রাউন্ড শোতে অভিনয় করেছিল, একটি শখ-থ্রিলার মুভি যা মারিয়াবিতোরু উপন্যাসের উপর ভিত্তি করে কোটারো ইসাকার কারণে। 2016-এর মধ্যে, তিনি টম ফোর্ডের থ্রিলার নকটার্নাল অ্যানিম্যালস-এর অভ্যন্তরে টেক্সান, রে-এ অভিনয় করেছিলেন। পক্ষ থেকে, লোকটি সর্বশ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা – মুভির জন্য নতুন গোল্ডেন কমিউনিটি অনার পেয়েছে।

যখন একটি অল্প বয়স্ক শিশু, ভার্দেকে নিরলসভাবে নির্যাতন করা হয়, এইভাবে লোকটি আপনাকে তার যন্ত্রণাদাতাদের প্রতি আঘাত করতে সাহায্য করার জন্য সৃজনশীল অপমান তৈরি করে। তিনি আক্রমনাত্মকভাবে বারবারা সুইজলার শিরোনামের একটি মহিলার অনুসরণ করেছেন, যদিও তারা আপনার বহুবার প্রত্যাখ্যান করেছে। সুইজলারকে আকৃষ্ট করার জন্য ভার্দে অনুসরণকারী রক গানের সমালোচক হয়ে ওঠেন, কিন্তু যখন আপনি একটি ব্যান্ড করছেন তখন একটি বড় দুর্ঘটনায় তার হাত ক্ষত হয়ে যায়। 1990-এর দশকে, নতুন এনএফএল এবং আপনি নতুন এনএফএল সুপারপ্রো তৈরি করতে সহযোগিতার বিষয়ে প্রশ্ন করতে পারেন। একেবারে নতুন এনএফএল সুপারপ্রো চেষ্টা করুন ফিল গ্রেফিল্ড, একজন পুরানো এনএফএল অ্যাক্টিভিটি ব্যবহারকারী, যিনি স্পোর্টস রিপোর্টার হয়েছিলেন। 1 দিন, একটি অ্যাসাইনমেন্টের সময় যাতে আপনি একজন দুর্দান্ত রসায়নবিদ সুপারফ্যানের সাক্ষাৎকার নিতে পারেন, গ্রেফিল্ডের সাথে চুরির আংটি পাওয়া যায়।

Post navigation